Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে স্বপ্নযাত্রা এম্বুলেন্স বিতরণ করেন জেলা প্রশাসক।

কমলনগর (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ৮:৪৪ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরের সাহেবের হাট ইউনিয়নে প্রধানমন্ত্রীর স্বপ্ন 'আমার গ্রাম, আমার শহর', "স্বপ্ন যাত্রা'এম্বুলেন্স বিতরণ করা হয়েছে।

(আজ) মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে জেলার কমলনগর উপজেলার মাতাব্বরহাট বাজারে এক আলোচনা সভার মধ্য দিয়ে এ এম্বুলেন্স বিতরণ করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোসেন আকন্দ। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাসের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. আহাম্মদ কবির, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, সহকারী কমিশনার (ভূমি) ফেরদৌস আরা, আওয়ামীলীগের সভাপতি ও হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, চর লরেন্স ইউপি চেয়ারম্যান একেএম নুরুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোখসানা আক্তার রক্সি, পাটারিরহাট ইউপি চেয়ারম্যান একেএম নুরুল আমিন রাজু, সাহেবের হাট ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের ও চরফলকন ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাঘা প্রমুখ। এর আগেও এলজিএসপি প্রকল্পের আওতায় জেলা প্রশাসনের আয়োজনে হাজিরহাট, তোরাবগঞ্জ ও চরকাদিরা ইউনিয়নে ৩টি এম্বুলেন্স বিতরণ করা হয়। স্বপ্ন যাত্রা' এম্বুলেন্সটি সাহেবের হাট ইউনিয়নসহ চরমার্টিন, চরলরেন্স ইউনিয়নের সাধারণ জনগনের স্বাস্থ্যসেবার কাজে নিয়োজিত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ