Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বেগম জান’সহ বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘বেগম জান’ এবং ‘সাঁঝ’ চলচ্চিত্র দুটি মুক্তি পাবে। বলাই বাহুল্য এর প্রথমটির সম্ভাবনা অপেক্ষাকৃত বেশি।
বিশেষ ফিল্মস এবং প্লে এন্টারটেইনমেন্টের ব্যানারে হিস্টোরিকাল ড্রামা ফিল্ম ‘বেগম জান’ মুক্তি পাচ্ছে। মুকেশ ভাট এবং বিশেষ ভাট চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। সৃজিত মুখার্জির পরিচালনায় অভিনয় করেছেন বিদ্যা বালান, গওহর খান, পল্লবী শারদা, ইলা অরুণ, প্রিয়াঙ্কা শেটিয়া, রিধিমা তিওয়ারি, ফ্লোরা সায়নি, পুনম রাজপুত, রাজিবা চৌহান, পীতবাস ত্রিপাঠী, সুমিত নিঝোয়ান এবং আশিস বিদ্যার্থী। পরিচালকের বাংলা ফিল্ম ‘রাজকাহিনী’র হিন্দি রিমেক এটি। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন আনু মালিক। এক নিষিদ্ধ পল্লি, তার সর্দারনি এবং বাসিন্দাদের নিয়ে ভারতের স্বাধীনতা এবং উপমহাদেশ বিভাগের প্রেক্ষাপট নিয়ে চলচ্চিত্রটির কাহিনী।
সাইলেন্ট হিলস স্টুডিও এবং শোরিয়া এন্টারটেইনমেন্ট এস্টাবলিশমেন্টজ প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘সাঁঝ’। অজয় সাকলানির প্রযোজনা ও পরিচালনায় ড্রামা ফিল্মটিতে অভিনয় করেছেন তরনজিত কওর, আসিফ বসরা, অদিতি চারাক, বিশাল পারপাগ্গা, অমিত পাটিয়াল, মেধাবিনি শর্মা, তনু ভরদ্বাজ এবং সুমিত শর্মা। সঙ্গীত পরিচালনা করেছেন গৌরব গুলেরিয়া। এক কিশোরীর গল্প যাকে সোশাল মিডিয়ার ভুয়া পোস্টের কারণে শহরতলীতে গিয়ে থাকতে বাধ্য হতে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম

২৩ সেপ্টেম্বর, ২০২২
২৬ ফেব্রুয়ারি, ২০২২
৯ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ