Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি এক মুহুর্তের জন্যও রাজপথ ছাড়বে না বরিশালে পদযাত্রা কর্মসূচীতে -বেগম সেলিমা রহমা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১০ পিএম

সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকার প্রতিষ্ঠা সহ ১০ দফা দাবীতে বিভাগীয় শহরে বিএনপি’র পদযাত্রা কর্মসূচী বরিশাল মহানগরীতেও স্বস্ফুর্তভাবে পালিত হয়েছে। এ উপলক্ষে শণিবার নগরীর সদর রোডে বিএনপি কার্যালয়ের সামনে এক সমাবেশে বিএনপি’র কেন্দ্রীয় স্থায়ী কমটির সদস্য বেগম সেলিমা রহমান প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বলেন, আমারা ১০ দফা আন্দোলন নিয়ে মাঠে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছি। নিরপেক্ষ নিদর্লীয় সরকারের মাধ্যমে নির্বাচন না হওয়া পর্যন্ত আমরা এক মুহুর্তের জন্য রাজপথ ছেড়ে যাবো না। আজ দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে মানুষ দিশেহারা হয়ে সাধারন জনতা দিন দিন একাত্বতা প্রকাশ করে আমাদের সাথে পদযাত্রায় সামিল হচ্ছে বলেও দাবী করেন তিনি।
মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাড. জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব এ্যাড.মুজিবুর রহমান সারোয়ার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ সহ বরিশাল জেলা ও মহানগর বিএনপি এবং বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তব্য রাখার পরে নেতৃবৃন্দ পদযাত্রা কর্মসূচীতে অংশ নেন। এসময় মিছিলে বিপুল সংখ্যক নেতা কর্মী যোগ দেয়। সাকাল থেকে বিপুল সংখ্যক নেতা কর্মী বিএনপি’র সমাবেশ ও পদযাত্রা কর্মসূচীতে অংশ গ্রহনের লক্ষ্যে দলীয় কার্যালয়ে সমবেত হন। এ উপলক্ষে নগরীর সদর রোড ও সন্নিহিত এলাকায় শণিবার সকাল থেকে বিপুল সংখ্যক সশস্ত্র পুলিশও মোতায়েন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ