Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে গাছে বেধে সাংবাদিক নির্যাতন মুক্তির দাবিতে শিবচরে মানববন্ধন

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : কালকিনিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী বাদল তালুকদারবাহিনী কর্তৃক হামলার শিকার মিথ্যা মামলায় গ্রেফতারকৃত প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যায়যায় দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম এর মুক্তির দাবিতে শিবচরে মানববন্ধন করেছে সাংবাদিকরা। অতিসত্ত¡র গ্রেফতারকৃত সাংবাদিককে মুক্তি দেওয়া না হলে সামনে একযোগে ঢাকা-খুলনা-বরিশাল মহাসড়ক অবরোধ করে দক্ষিণাঞ্চল অচল করার কঠোর কর্মসূচির ঘোষণা দেন সাংবাদিকরা।
জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ৭১ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে কর্মরত সাংবাদিকরা। এসময় শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর হানিফ খালাসী মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন। এ সময় শিবচর প্রেসক্লাব সভাপতি একেএম নাসিরুল হক, সাধারণ সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, জেলা পরিষদের সদস্য সাংবাদিক আয়শা সিদ্দিকা মুন্নি, মোহাম্মদ আলী মৃধা, শিব শংকর রবিদাস, মো. মনিরুজ্জামান মনির, এম সাঈদ আহমাদ, আজিজুল হক প্রমূখ বক্তব্য রাখেন। এছাড়া সাংবাদিক আবু জাফর, মিঠুন রায়, অপূর্ব দাস, নাছিম হোসেন, কমলেশ কুমার ধর, বজলুর রহমান, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ