Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১১ পিএম

দৈনিক ইত্তেফাক পত্রিকার রামগঞ্জ উপজেলা প্রতিনিধি জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে লক্ষ্মীপুর, রায়পুর, কমলনগর, রামগতি ও রামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা।

বুধবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলালের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার এস এম বাবর, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আবদুল মালেক, কমলনগর প্রেসক্লাবের সভাপতি এম এ মজিদ, রায়পুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম আর সুমন, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেদ মাহমুদ ফারুক প্রমূখ।

বক্তারা বলেন অবিলম্ভে জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সাংবাদিকরা আরো কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে উপস্থিত সাংবাদিকদের স্বাক্ষর সম্বলিত একটি স্বারকলিপি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ