Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে কৃষি ব্যাংকের শাখা ভবন স্থানান্তর না করার দাবীতে গ্রাহকদের মানববন্ধন।

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০৩ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নে বাংলাদেশ কৃষি ব্যাংক বাদুরতলা বাজার শাখা ভবন স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ব্যাংকের গ্রাহক ও ব্যবসায়ীরা। বুধবার সকালে রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বাদুরতলা বাজার এলাকায় ব্যাংকের সামনে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও গ্রাহক ওমর আলী মল্লিক, সাবেক ইউপি সদস্য ও বাজার ব্যবসায়ী মজিবর মোল্লা, নাসরিন সুলতানা, বুলবুল আহম্মেদ, মোস্তফা হাওলাদার, গোলাম কবির ও বেল্লাল খান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যাংক ম্যানেজার স্থানীয় কিছু অসাধু চক্রের যোগসাজসে প্রায় তিনযুগ পর্যন্ত চলমান ও গ্রামের অতিসাধারণ গ্রাহকের চীরচেনা ভবনটি বর্তমান স্থান থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে স্থানান্তরের পায়তারা করতেছে। ব্যাংকটি এখান থেকে স্থানান্তর করা হলে সাধারণ গ্রাহকদের প্রতিনিয়ত দূর্ভোগ ও হয়রানির স্বীকার হতে হবে, এমনকি আর্থিক লেনদেন করতে ঝুঁকিতে পরতে হবে। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শ্রেনী পেশার প্রায় চার শতাধিক নারী পুরুষ অংশ নেয়। শান্তিপূর্ণ মানববন্ধন শেষে ব্যাংকের গ্রাহকরা বিক্ষোভ মিছিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ