Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে ১৮৬ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা: টেকনাফে ১৮৬ কোটি ১২ লাখ টাকার মাদকদ্রব্য ধবংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সোমবার বেলা ১১টার দিকে এ মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
এ ধ্বংসকরণ অনুষ্ঠান ৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিজিবির চট্টগ্রাম রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুদ, পিএসপি, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহমেদ, টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. মাইন উদ্দিন খাঁন, টেকনাফ শুল্ক গুদাম কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ পরিদর্শক লোকাশীষ চাকমা, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতি মৌ. ছৈয়দ হোসাইন।
প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুদ বলেন, মাদকের করাল থাবা দিনদিন সমাজকে গ্রাস করছে। মাদকের অবাধ ব্যবহার যুবসমাজকে অন্ধকারের ঘোর অমানিশায় ধাবিত করছে। দেশে এর প্রভাব সুদূরপ্রসারী, যুবসমাজ একটা দেশের চালিকাশক্তি। সে যুবসমাজ যখন মাদকাসক্ত হয়, তখন দেশের ভবিষ্যৎ আলো দিনেদিনে বিলুপ্ত হতে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ