Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে র‌্যাবের অভিযানে ১২ হাজার ইয়াবাসহ আটক-২

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১১ পিএম

কক্সবাজারের টেকনাফ থানাধীন নাইট্যংপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক
(ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,রবিবার(১২ ফেব্রুয়ারী) রাতে
র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন পৌরসভাস্থ নাইট্যংপাড়া মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পূর্ব পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে তাদের নিকট থেকে সর্বমোট ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় জানায় তাদের পরিচয় টেকনাফ পৌরসভা ১নং ওয়ার্ড
নাইট্যংপাড়ার আব্দুর রহমানের ছেলে
মোঃ কামাল হোসেন(৩৩) ও একই এলাকার মোঃ কাশেমের ছেলে
মফিজুল রহমান(৩২) বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধ ভাবে সংগ্রহ করে বিক্রয় উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল মর্মে স্বীকার করে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ