Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অতীত ভুলে এগিয়ে যাচ্ছেন রাভিনা ট্যান্ডন

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অক্ষয় কুমারকে নিয়ে টুইঙ্কল খান্নার সঙ্গে রাভিনা ট্যান্ডনের বিরোধ একসময় সংবাদমাধ্যমে বেশ গুরুত্বের সঙ্গে প্রকাশিত হতো। এই তো কিছুদিন আগেও টুইঙ্কল মজা করে বলেছিলেন তার সর্বশেষ উপন্যাস ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ থেকে তিনি উদ্যোক্তা অরুনাচলম মুরুগানান্থমের কাহিনী বাদ দেবেন কারণ তিনি তাকে রাভিনার মতো দেখতে বলে মন্তব্য করেছেন। সেই সময় অনেকে ধরে নিয়েছিল টুইঙ্কল মন্তব্যটিকে অপমানজনক বলে মনে করেছেন।
টুইঙ্কলকে বিয়ে করার আগে অক্ষয় রাভিনার সঙ্গে প্রেম করতেন তা সবারই জানা। টুইঙ্কল তাকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন জানালে রাভিনা বলেন, “সে তাই করেছে নাকি? আমি তার মন্তব্যটি দেখতে চাই। দেখান সে এই কথা বলেছে। আমি বিশ্বাস করি না।”
এক সাংবাদিক জানান, টুইঙ্কল আসলে মজা করেই বলেছেন, শুনে রাভিনা বলেন, “তাহলে বিরূপ মন্তব্য বলছেন কেন? আমরা বন্ধু আর আমরা পরস্পরকে জানি, আমাদের প্রায়ই দেখা হয়। আমি আপনার কথা বিশ্বাস করি না।”
এই বিশেষ সাক্ষাৎকারের আগে টুইঙ্কলের সঙ্গে রাভিনার বর্তমান সম্পর্ক নিয়ে কারো তেমন ধারণাই ছিল না। সবাই জানত তারা পরস্পরের সঙ্গে কথাই বলেন না। অক্ষয় অন্যদিকে জনসমক্ষে তার প্রাক্তন প্রেমিকাটিকে নিয়ে অনুক‚ল মন্তব্যই করে থাকেন। অক্ষয় আর রাভিনার বিখ্যাত ‘তু চিজ বড়ি হ্যায় মাস্ত মাস্ত’ গানটির সা¤প্রতিক নতুন সংস্করণ বিমুক্ত করার সময় অভিনেতাটি তার সহশিল্পীর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, “রাভিনার সঙ্গে কাজ করা বড় সম্মানের। আমরা এক সঙ্গে অনেকগুলো ফিল্মে কাজ করেছি, সেগুলোতে ভালো ভালো গান ছিল। এটি অসাধারণ একটি গান। আমরা চার বা পাঁচটি ফিল্ম করেছি, সবগুলোই হিট হয়েছে।”
রাভিনা অভিনীত ‘মাত্র’ চলচ্চিত্রটি ২১ এপ্রিল মুক্তি পাবে। আশতার সায়েদ পরিচালিত রিভেঞ্জ থ্রিলার চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন দিব্য জগডালে এবং মাধুর মিট্টাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অতীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ