Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন আঙ্গিকে স্বাধীনতা কাপ কাবাডি

| প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : এতোদিন ঘরোয়া কাবাডির সকল আসর আয়োজন করা হয়েছে অলিম্পিক ভবনের পাশে থাকা কাবাডি কোর্টকে ঘিরে। উন্মুক্ত পরিবেশে কাবাডির এই কার্যক্রম থেকে স্বাধীনতা কাপের চূড়ান্ত পর্ব অন্যত্র স্থানান্তর করা হয়েছে। আগামী ২৩ থেকে ২৭ এপ্রিল মিরপুরের শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে স্বাধীনতা কাপ কাবাডির চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। ইন্ডিয়ান প্রো কাবাডির জনপ্রিয়তা ঘরোয়া কাবাডিতে আনতে স্বাধীনতা কাপের চূড়ান্ত পর্বকে আকর্ষণীয় করতে মাকের্টিং পার্টনার করা হয়েছে সম্প্রতি শ্রীলংকায় বাংলাদেশ-শ্রীলংকা সিরিজের মার্কেটিং স্বত্ত পাওয়া প্রতিষ্ঠান অ্যাড টাচ। ইতোমধ্যে স্বাধীনতা কাপের চূড়ান্ত পর্বের জন্য স্পন্সরও ঠিক করে ফেলেছে অ্যাড টাচ।
লর্ডসে খেলবে আফগানিস্তান
স্পোর্টস ডেস্ক : ক্রিকেট দল আরেকটি মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে আফগানিস্তান। প্রথমবারের মতো ক্রিকেটে ‘মক্কা’ হিসেবে পরিচিত লর্ডসে খেলবে তারা। আগামী ১১ জুলাই ৫০ ওভারের ম্যাচটিতে আফগানিস্তানের প্রতিপক্ষ মেরিলিবন ক্রিকেট ক্লাব (এমসিসি)। যে দলের নেতৃত্বে থাকবেন প্রাক্তন নিউজিল্যান্ড অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। বিষয়টি নিশ্চিত করেছেন এমসিসির সভাপতি ম্যাথু ফ্লেমিং, ‘আগামী গ্রীষ্মে আমরা আফগানিস্তানকে স্বাগত জানাব। আফগানিস্তান ক্রিকেটে বড় এক অর্জন হতে যাচ্ছে এটি এবং এমসিসি শক্তিশালী একটি দলের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে। আফগানিস্তানের ক্রিকেটের উন্নতিতে এই সফর দারুণ কাজে দেবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ