Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দ আধুনিক প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেলহক ও সম্পাদক জাকির হোসেন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৫৯ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে আধুনিক প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। সভাপতি মো. মোজাম্মেলহক লালটু দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা সংবাদদাতা ও সাধারন সম্পাদক জাকির হোসেন দৈনিক আমাদের কন্ঠও daily present time উপজেলা প্রতিনিধি।

সোমবার ১৩ ফেব্রুয়ারি বেলা ১২ টার সময় গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সংলগ্ন আধুনিক প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
গোয়ালন্দ আধুনিক প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি মো. আমিনুল ইসলাম রানা দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও বঙ্গরুপ টেলিভিশন জেলা প্রতিনিধি, সহসভাপতি মো.মজিবুর রহমান জুয়েল দৈনিক সময়ের কাগজ পত্রিকার উপজেলাপ্রতিনিধি, যুগ্ন সাধারন সম্পাদক
মো.আক্তারুজ্জামান রনি দৈনিক ঢাকা প্রতিদিন ও অনলাইন টেলিগ্রাফ জেলা প্রতিনিধি, কোষাধ্যক্ষ মো.লুৎফর রহমান দৈনিক আজকালের খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি, দপ্তর স্ম্পাদক ডি এম ফাহিমুর রহমান দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি, নিবার্হী সদস্য মো. রাজু আহম্মেদ দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার জেলা প্রতিনিধি,সদস্য মো. এনামুল হক জনি দৈনিক দিন পরিবর্তন পত্রিকার উপজেলা প্রতিনিধি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ