Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে রিপোটার্স ইউনিটির কমিটি ঘোষণা

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৬:০৩ পিএম

সভাপতি সুবল বিশ্বাস , সম্পাদক মনজুর সাংগঠনিক সম্পাদক সোহেল নির্বাচিত
মাদারীপুর রিপোটার্স ইউনিটির বার্ষিক কমিটি গঠিত হয়েছে । শুক্রবার দুপুরে শহরের শকুনী লেকের পাড় অভিজাত ডেলিসিয়াস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে গঠিত কমিটিতে জনকণ্ঠের মাদারীপুর প্রতিনিধি সুবল বিশ্বাস সভাপতি ও যায়যায়দিন পত্রিকার স্টাফ রিপোর্টার মনজুর হোসেন সাধারণ সম্পাদক এবং দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার এ্যাডভোকেট আবুল হাসান সোহেল,সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন .
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি মু. সেলিম ফরাজি, (আরটিভ) খালেদুর রহমান বেলাল খান,(ইউএনবি) মো. বোরহানুস সুলতান,(নিউ নেশন)নিত্যানন্দ হালদার (বৈশাখী টিভি) অলিউলআহসান কাজল,(মানবজমিন) আয়শা সিদ্দিকা আকাশী,(আজকের পত্রিকা)
যুগ্ম সাধারণ সম্পাদক বিটিভির জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ, (বিটিভি)
মো. মাসুদুর রহমান সরদার(মাই টিভ) , দফতর সম্পাদক আরিফুর রহমান,(মোহনা টিভি) কোষাধ্যক্ষ আজগর হাওলাদার,(জনবাণী) প্রচার সম্পাদক জাহিদ হাসান,(আমার সংবাদ) শিক্ষা বিষয়ক সম্পাদক কে এম. রাশেদ কামাল, (কালবেল) ক্রীড়া সম্পাদক লিখন মুন্সী, (আমার বার্তা)
এছাড়া কার্যকরী সদস্য পত্রিকার সম্পাদক নাজমুল হক বাসু (, সম্পাদক দৈনিক টেকেরহাট) গাউছ উর রহমান,( সম্পাদক সাপ্তাহিক শরীয়তউল্লাহ) ইমতিয়াজ আহমেদ,( বাংলা নিউজ ) ওহিদুজ্জামান কাজল (কালেরকন্ঠের আঞ্চলিক প্রতিনিধি)মিল্লাত খান (এশিয়াবানী)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ