Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জুলিয়া রবার্টসের মত ক্যারিয়ার চেয়েছিলেন এলিজাবেথ ব্যাঙ্কস

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী এলিজাবেথ ব্যাঙ্কস যেমন প্রত্যাশা করেছিলেন সেভাবে তার ক্যারিয়ার বিকশিত হয়নি। তার আশা ছিল তিনি শুধু জুলিয়া রবার্টসের মত ‘প্রিটি উওম্যান’-এর মত রোমান্টিক কমেডি ফিল্মেই অভিনয় করবেন। ‘পাওয়ার রেঞ্জার্স’ চলচ্চিত্রের অভিনেত্রীটি জানান ক্যারিয়ারের সূচনার সময়টি তার জন্য একবারে জঘন্য ছিল।
“আমি আসলে জুলিয়া রবার্টস হতে চেয়েছিলাম, আর ঠিক সেই সময় তারা রোমান্টিক কমেডি নির্মাণ বন্ধ করে দেয়। আমার সময়টা ছিল জঘন্য। আমি যখন এই পেশায় এসেছি তখন সবাই ‘ব্রোম্যান্স’ ধারায় পা রাখে। আর তারপর হঠাৎ করে সব ফিল্মে জেসন সেগেল আর পল রাডকে নেয়া শুরু হয়,” ব্যাঙ্কস বলেন।
তিনি অবশ্য তার আজকের অবস্থা নিয়ে যথেষ্ট সন্তুষ্ট কারণ মেলিসা ম্যাকার্থি আর এমি শুমারের মত বিশেষ রকম দেখতে অভিনেত্রীরা ভাল কমেডি ফিল্মে কাজ করছেন। তিনি জানান নিজের অবস্থান নিয়েও তার কোনও আক্ষেপ নেই।
“আর আমি নিজেও এক চমৎকার জীবনযাপন করেছি। আমার কোনও অভিযোগ নেই। তবে আমার মনে হয় সব পরিকল্পনাই ভেস্তে গেছে। আমার মনে হয় সে জন্যই আমি প্রযোজনা ও পরিচালনা করছি। আমি আমার পুরুষ সহকর্মীদের তুলনায় এই সুযোগটি বেশি কাজে লাগাতে সক্ষম হয়েছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুলিয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ