Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়োপিকে ম্যাডোনা হবার দৌড়ে এগিয়ে জুলিয়া গার্নার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০২ এএম

টিভি সিরিজ ‘ওজার্ক’-এর অভিনেত্রী জুলিয়া গার্নার পপ কুইন ম্যাডোনাকে নিয়ে ইউনিভার্সালের আসন্ন জীবনী চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ে দৌড়ে এগিয়ে আছেন, জানিয়েছে ডেডলাইন।
এমিজয়ী অভিনেত্রী এই বছরের শুরু থেকে আরম্ভ হওয়া মূল অভিনেত্রী বাছাইয়ের প্রক্রিয়ায় সবার চেয়ে এগিয়ে আছেন বলে জানান হয়েছে। ফিল্মটির নির্মাণ শুরু হবার আগে আরও কিছু শর্ত পূরণ করতে হবে। এর মধ্যে প্রথমটি হল কত বাজেটে এটি নির্মিত হবে এবং দ্বিতীয়টি হল এটি কতটা দীর্ঘ হবে। ডেডলাইন জানিয়েছে, বিশ্বখ্যাত গায়িকা ও অভিনেত্রী ম্যাডোনা স্বয়ং তার নিজের বায়োপিকটি পরিচালনা করবেন। তাকে কাজ করতে হবে ডিয়াবলো কোডির চিত্রনাট্য নিয়ে। কাস্টিং প্রক্রিয়া এখনও চলছে; এই প্রক্রিয়ার অন্তর্ভুক্ত আছে নাচ ও গানের কঠিন বুট ক্যাম্প। স্টুডিও আগেভাগে জানিয়ে দিয়েছে, ম্যাডোনার ভূমিকায় এমন একজনকে নিতে হবে যার দর্শক পরিচিত আছে। এদিক দিয়ে জুলিয়া শর্ত পূরণ করতে পেরেছেন, এছাড়া তার সাফল্যের তালিকায় আছে সাম্প্রতিক ‘ইনভেন্টিং অ্যানা’ নামের নেটফ্লিক্সের ওয়েব সিরিজটি। এখন তিনি প্যারামাউন্টের থ্রিলার ফিল্ম ‘অ্যাপার্টমেন্ট সেভেন এ’র শুটিং নিয়ে ব্যস্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বায়োপিকে ম্যাডোনা হবার দৌড়ে এগিয়ে জুলিয়া গার্নার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ