Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জর্জ ক্লুনির কাছে জুলিয়া রবার্টস পরিবারের একজন

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী জুলিয়া রবার্টসের সঙ্গে হলিউড সুপারস্টার জর্জ ক্লুনির এতোটাই ঘনিষ্ঠতা যে তিনি তাকে তার বর্ধিত পরিবারের একটি অংশ বলেই মনে করেন। স¤প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মানি মনস্টার’ চলচ্চিত্রে তাদের একসঙ্গে দেখা গেছে। এর আগে তারা ‘ওশান’স ইলেভেন’ এবং ‘ওশান'স টুয়েল্ভ’ চলচ্চিত্র দুটিতে একসঙ্গে কাজ করেছেন।
ক্লুনি পিপল সাময়িকীকে বলেছেন, “আমাদের প্রথম দেখা হয়েছিল ‘ওশান’স’-এর সেটে। এর আগে আমদের কখনও দেখা হয়নি। তবে সবাই ভাবত হয়েছে।”
এরপর থেকেই তারা পরস্পরের আপন হয়ে যান। রবার্টস এমন কী ৫৫ বছর বয়সী অভিনেতাটির ইতালির লেক কোমোতে অবস্থিত বাড়িতেই অনেক সময় কাটিয়েছেন, সে সময় অভিনেত্রীটি যমজ সন্তান নিয়ে সন্তানসম্ভবা ছিলেন। সেই দুই সন্তান হেজেল আর ফিনিয়াসের বয়স এখন ১১।
ক্লুনি-রবার্টসের ১৫ বছরের বন্ধুত্বের অর্থ হলো জুলিয়ার স্বামী ক্যামেরাম্যান ড্যানি মোডারের সঙ্গেও বন্ধুত্ব। জুলিয়ার সঙ্গে ড্যানির বিয়ে হয়েছে ২০০২ সালে। “ড্যানি আর আমি খুব ভাল বন্ধু এবং পরস্পরকে আমরা পছন্দ করি। সবচেয়ে ভাল দিক হল আমরা একটি পরিবারের মত,” ক্লুনি বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জর্জ ক্লুনির কাছে জুলিয়া রবার্টস পরিবারের একজন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ