Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইজিবাইকে ওড়না পেঁচিয়ে পরীক্ষার্থীর মৃত্যু

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : নোয়াখালীতে পরীক্ষা দিতে যাবার সময় ইজি বাইকের চাকায় ওড়না পেচিয়ে নাজমুন নাহার রাহা (১৭) নামের এক পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সোনাপুর-মাইজদী সড়কের পৌর বাজার রৌশনবানী সিনেমাহল সংলগ্ন প্রধান সড়কে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত নাজমুন নাহার রাহা নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ড সোনাপুর গ্রামের আবু হাসানের মেয়ে। সে নোয়াখালী সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী । স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য ব্যাটারি চালিত ইজি বাইক যোগে পরীক্ষাকেন্দ্র নোয়াখালী সরকারি কলেজে যাচ্ছিল রাহা ও অপর দুই পরীক্ষার্থী। ইজি বাইকটি রৌশনবানী সিনেমাহল সংলগ্ন সড়ক অতিক্রম করার সময় অসাবধানতাবশত ওড়না গলার সাথে চাকার পেচিয়ে গেলে সে সংজ্ঞাহীন অবস্থায় নীচে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন। সুধারাম মডেল থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ