Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্ত্রাসী হামলার শিকার হলেন বগুড়া জেলা স্কুলের প্রধান শিক্ষক

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : সন্ত্রাসীদের হাতে প্রহ্যত হলেন বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী আকন্দ। তিনি গতকাল রোববার বগুড়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে দায়ের কৃত একটি মামলায় হাজিরা দিয়ে বাসায় ফেরার পথে জলেশ্বরীতলা এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন ।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১টার দিকে রমজান আলী আকন্দ কোর্টে যাওয়ার পথে জলেশ্বরীতলায় পৌঁছালে তাকে ৩/৪টি মোটর বাইকে অনুসরণকারী কয়েকজন যুবক তার রিক্সা থামিয়ে তাকে রিক্সা থেকে নামিয়ে চড়- থাপ্পড় , কিল- ঘুষি- লাথি মারতে থাকে। ঘটনা দেখে লোকজন ও পুলিশ এগিয়ে এলে হামলাকারীরা চলে যায় । বর্তমানে তিনি নিজ বাড়িতে অবস্থান করছেন এবং আতংক বোধ করায় তিনি ঘটনা সম্পর্কে মুখ খুলছেন না।
তবে তার আইনজীবী অ্যাড. কামাল জানিয়েছেন ,গত ২১মার্চ বগুড়া জিলা স্কুল ক্যাম্পাসের ভিতরে জেলা আ’লীগের সভাপতির ব্যাক্তিগত গাড়ী চালক স্কুল চলাকালে গাড়ী নিয়ে প্রবেশ করলে প্রধান শিক্ষক রমজান আলীর সাথে ড্রাইভারের বাগবিতন্ডা হয় এবং এই দৃশ্য দেখে উত্তেজিত ছাত্ররা গাড়ীর গ্ল্যাস ভেঙ্গে ফেলে । পরে ওই ঘটনায় গাড়ি চালক নজরুল ইসলাম বগুড়া সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা করলে পুলিশ তাকে পরদিন আটক করে কোর্টে চালান দিলে ওই দিনই আদালত তাকে জামিনে মুক্তি দেয়। এরপর তাকে বগুড়া থেকে নাটোরে বদলী করা হয়। তার ওপর এই হামলার ঘটনা বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতির গাড়ী ভাঙচুরের প্রতিশোধ বলে মনে করছে তার পরিবারের লোকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ