Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াত ছাড়া সবাই জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ : খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি-জামায়াত ছাড়া সবাই জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। তারা জঙ্গিদের পৃষ্টপোষকতা করে মুখে জাতীয় ঐক্যের কথা বলছে। জাতীয় ঐক্যের ডাক তাদের ছদ্বাবরণ। গতকাল শনিবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুরের কাকনা উচ্চ বিদ্যালয়ের স্বূর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. গোলাম মহিউদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ। কামরুল ইসলাম আরো বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল শ্রেণি পোশার মানুষ রাস্তায় নামছে।তাই জাতীয়্ ঐক্য ইতোমধ্যে হয়ে গেছে। আর জাতীয় ঐক্যের প্রয়োজন নেই।
তিনি বলেন, পশ্চিমা দেশ গুলোর মতো একই পদ্ধতিতে বাংলাদেশে জঙ্গিনির্মূল হচ্ছে। তাদের চেয়ে অনেক সফলতার সাথে এই অভিযান পরিচালনা করছে দেশের আইন-শৃঙ্খলাবাহিনী।



 

Show all comments
  • Nur- Muhammad ২ এপ্রিল, ২০১৭, ১০:৫৩ এএম says : 0
    মাননীয় মন্রী মহোদয়, দেশের একজন একেবারে ছোট নাগরিক থেকে বড় নগরিক সবায় বুজে, জাতীয় ঐক্যের কোন বিকল্প নাই। ঐক্য থাকলেই সমৃদ্ধি, সুখ ও শান্তি বিরাজ করবে। আপনি এর বিপরীত কেন বলছেন, জনগণ কিছুই বুজছে না। গঠনমূলক সমালোচনা ভালো। কিন্তু কথায় কথায় প্রতিপক্ষকে গায়েল করার সমালোচনা ভাল নয়। জনগণ এটা গ্রহন করে না। আপনার মন্রালয় দেশের জন্য মেরু দন্ড বা গুরুত্বপূর্ন মন্রালয়। তার প্রমাণ আমরা পাই, প্রায় চার হাজার বৎসর পূর্বের ঘটনা হতে। যা ইতিহাস ও পবিত্র ধর্ম গ্রহ্নতে আছে। খাদ্যাবাব থেকে দেশ ও গোটা এলাকা বাঁচানোর জনা ইউছুফ (আঃ) ভাল গমের মজুত গড়ে ছিলেন। আর তার প্রতিপক্ষ বেশ অনেক গম পচায় ছিল। যার জন্য প্রতিপক্ষ ধ্বংস হলো। অপর পক্ষে ইউছুফ (আঃ) নবী ভাল গম দিয়ে জনগণকে বাঁচালো। দেশ ও জাতীকে বাঁচালো। আপনার মুল দায়িত্ব খাদ্য ও খাদ্য ভান্ডার ঠিক রাখা। জনগণকে ভালো খাদ্যের নিশ্চয়তা দেওয়া। কিন্তু দূঃখজনক হলে ও সত্য আপনার মন্রানালয় বিদেশ হতে পচা গম আনলো। যা খাদ্যের অনউপযোগী। আপনাদের কাজ কর্ম এখন বিরুধী দলকে গায়েল করা। সমালোচনা ( বকাজকা) করা। তাই বকাজকার একটি মন্রানালয় করে এর দায়িত্ব আপনাদের দেওয়া যায় কিনা, জনগণ এমন চিন্তা ভাবনা ই করছে। পরিশেষে জনগণ এখন ও ভালো খাদ্য পাবে এই আশায় বুক বেধে আছে। ব্যর্থয় ঘটলে, এর মাশুল আপনাদের ই দিতে হবে। উন্নত হউক জনগণের জীবনযাত্রার মান। ধ্যনবাদ আপনাদিগকে। ধন্যবাদ সবায়কে।
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ৯ এপ্রিল, ২০১৭, ৩:০৬ পিএম says : 0
    খাদ্যমন্ত্রীর ঘরেতো খাওনের কমতি নাইক্কা। হেল্লাইগ্গা মুখ দিয়ে কামের থেইক্কা আকামের কথাই বেশি বাইর অয়। রং-বেরংয়ের সব কথাই কইয়া যান মানা নাইক্কা, মাগার মন্ত্রীসাব, মাঝে মধ্যে হাট-বাজার গুলা এক-আধবার একটু চেক কইরা দেইখেন তয় টের পাইবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ