Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছোট আচড়া সীমান্ত থেকে ২ কেজি সোনার বারসহ ২ চোরাচালানি আটক

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : ভারতে পাচারকালে বেনাপোল ছোটআচড়া সীমান্ত থেকে গতকাল শনিবার সকালে ১৫টি সোনার বারসহ ২ জন স্বর্ণ চোরাচালানি আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।আটককৃতরা হচ্ছে, যশোরের শার্শা উপজেলার কৃত্তীপুর গ্রামের নুর ইসলামের ছেলে মো. শামীম হোসেন (৩৪) ও বেনাপোলের নারায়ণপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে হোসেন আলী (৩৭)।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল খবির উদ্দিন জানান, বিপুল পরিমাণ সোনা ছোটআচড়া হয়ে সীমান্ত দিয়ে ভারতে পাচার হচ্ছে এ ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা ঐ এলাকায় অভিযান চালিয়ে ২ জন পাচারকারীকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ২ কেজি ওজনের ১৫টি সোনার বার জব্দ করা হয়। আটক সোনার মূল্য ৬০ লাখ টাকা বলে বিজিবি জানায়।
আটক পাচারকারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা সোনা বেনাপোল কাস্টম হাউসে জমা দেওয়া হয়েছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট

২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ