Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড় ভাইকে কুপিয়ে রক্তাক্ত করলো ছোট ভাই

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৩:৩০ পিএম

নাটোরের গুরুদাসপুরে পারিবারিক জমি-জমা সংক্রান্ত জেরে আপন বড় ভাইকে কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের খামারপাথুরিয়া গ্রামে। গুরুত্বর আহত তোতা মিয়া (৭২) কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাযায়, খামারপাথুরিয়া গ্রামের মৃত লজিমুদ্দিনের বড় ছেলে আহত তোতা মিয়া। পারিবারিক অল্প একটু জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ মেঝো ভাই বাবলু মিয়া (৫৫), ছোট ভাই মটু মিয়া ও ভাতিজা রুবেলের সাথে দ্বন্দ চলে আসছিলো। সেই জেরেই সোমবার সকাল আনুমানিক ৯টার দিকে দেশিয় ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় তোতা মিয়ার ওপর। ঘটনাস্থলেই তোতা মিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে যায়। পরে তার ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
এ ঘটনায় অভিযুক্তদের মুঠোফনে একাধিকবার ফোন করলেও কেউ রিসিভ করেনি।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট ভাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ