Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলে সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা নিহত শিশুসহ আহত ৪

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের হাড়িডাঙ্গায় ঘোড়াদৌঁড়ের মেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা মুন্না শেখ (৩৮) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দুই শিশুসহ মেলায় আগত চারজন আহত হয়েছে। নিহত মুন্না কালিয়ার পুরুলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের কাসেম শেখের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কালিয়ার হাড়িডাঙ্গায় ঘোড়াদৌঁড়ের মেলায় গ্যাসের সাহায্যে বেলুন ফোলানোর সময় হঠাৎ করে সিলিন্ডার বিস্ফোরণ হয়। এ ঘটনায় বেলুন বিক্রেতা মুন্না শেখ, নোয়াগ্রামের আয়ুব শেখের ছেলে সাইফুল শেখ (২১), কালিয়া পৌর এলাকার রামনগরের খলিল শেখের ছেলে সোহেল শেখ (২৮), নড়াগাতি থানার কলাবাড়িয়া রওশন (৬) ও লোহাগড়ার মিলন (৯) আহত হন। আহতদের প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে খুলনায় নেয়ার পথিমধ্যে বেলুনবিক্রেতা মুন্না মারা যান। কালিয়া থানার এসআই শিমুল কুমার দাশ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নড়াইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ