Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে মিষ্টি মনি তমা (৭) ও আবুদুল্লাহ (৫) নামের আপন দুই ভাই-বোনের মৃত্যুর হয়েছে। বুধবার শেষ বিকেলে পরিবারের লোকজন উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃতরা উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের ডালবুগঞ্জ গ্রামের আক্কাস শিকদারের ছেলে ও মেয়ে বলে জানা গেছে।
নিহত শিশুদ্বয়ের চাচা আঃ ছত্তার শিকদার জানান, উপজেলার বালিয়াতলী ইউনিয়নের দিগরবালিয়াতলী গ্রামের ঢোষ নামক এলাকার নানা আব্দুল মন্নান দফাদার বাড়িতে মায়ের সাথে বেড়াতে আসে। বুধবার শেষ বিকেলে আবুদুল্লাহ খেলতে গিয়ে পুকুরে পড়ে যায়। এ সময় ভাইকে উদ্ধার করতে গিয়ে বোন মিষ্টি মনি তমাও পুকুর পড়ে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরে তাদের পুকুর থেকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক আশ্রাফুল ইসলাম জানান, শিশু দু’টিকে পুকুর থেকে উদ্ধার করে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ