Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর খিলগাঁওয়ে বিদ্যুতের তার ছিঁড়ে ৪ জন আহত

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাঁওয়ের তালতলায় শিশুসহ একই পরিবারের চারজন বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন। বিদ্যুতে তার ছিঁড়ে মাটিতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন- হোসেন আলী (৪৫), মাহাদী হাসান (৭), আবিয়াত (৭), আব্দুস সাত্তার (৩২)।
গতকাল (শনিবার) সকাল সোয়া ১০টার দিকে তালতলার নতুন বাগের ৩১২/২৩/২৪/বি নম্বর নির্মাণাধীন একটি বাড়ির নিচে এ দুর্ঘটনা ঘটে।
আহত ৪ জনের মধ্যে তিন জনের অবস্থা সংকটনাপন্ন। শিশু মাহাদী হাসান এবং আবিয়াতের শরীরের ৩২ ভাগের বেশি পুড়ে গেছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল। তিনি জানান, বিদ্যুৎস্পৃষ্ট দুই শিশুর অবস্থাও আশঙ্কাজনক। এদের মধ্যে মাহাদী ও আবিয়াদের ৩২ শতাংশ ও সাত্তারের ৪০ শতাংশ পুড়ে গেছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বাড়ির নিচে শিশুদের নিয়ে বৃষ্টিতে ভিজছিলেন তারা। এ সময় বৈদ্যুতিক তার ছিঁড়ে পানিতে পড়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
ঢামেক বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, আহতদের মধ্যে হোসেন আলীর দুই হাত ও মুখ ঝলসে গেছে। তার ছেলে মাহাদী ও ভাতিজা আবিয়াদের ৩২ শতাংশ এবং ঠিকাদার সাত্তারের ৪০ শতাংশ পুড়ে গেছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।
মাহাদীর চাচা কামরুজ্জামান জানান, তারা খিলগাঁও তালতলা নতুনবাগ এলাকার নিজস্ব বাড়ির নিচ তলায় থাকেন। সকালে তারা বাসার সামনে দাঁড়িয়ে ছিল। হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হলে সামনের রাস্তার বিদ্যুতের তার ছিঁড়ে তাদের ওপর পড়ে। এতে তাদের শরীর ঝলসে যায়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ