Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে উপ-নির্বাচন জামানত হারিয়েছেন ৫ প্রার্থী

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে উপ-নির্বাচনে মোট প্রদত্ত ভোটের হিসেব অনুযায়ী জামানত হারিয়েছেন ৫ প্রার্থী।
গত ২২ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে ৩ লাখ ৩৩ হাজার ৪২৬ ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১ লাখ ৬৬ হাজার ৬২২ জন। এ ভোটের ৮ ভাগের এক ভাগ ভোট না পাওয়ায় ৫ প্রার্থী জামানত হারিয়েছেন। জামানত হারানো প্রার্থীরা হচ্ছেন একমাত্র স্বতন্ত্র প্রার্থী মোস্তফা মহসিন সরদার (আপেল) তিনি পেয়েছেন ১২ হাজার ২৬৬ ভোট। এনপিপির জিয়া জামান খান (আম) এক হাজার ১৯, জাসদের এ্যাড. মোহাম্মদ আলী প্রামানিক (মশাল) ২৭৭, জেপির ওয়াহেদুজ্জামান সরকার (বাই সাইকেল) এক হাজার ২৯৩ ও গণফ্রন্টের শরিফুল ইসলাম (মাছ) ১৫৪ ভোট পেয়েছেন।
উল্লেখ্য, এ আসনে আ’লীগের প্রার্থী গোলাম মোস্তফা আহম্মেদ (নৌকা) ৯০ হাজার ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাপার ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (লাঙ্গল) পেয়েছেন ৬০ হাজার ১০০ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ