Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খোঁজ মিলেছে নিখোঁজ থাকা স্বতন্ত্র প্রার্থী আসিফের।

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৫ পিএম

অবশেষে ব্রাহ্মণবাড়িয়া-২ আশুগঞ্জ-সরাইল আসনের নিখোঁজ থাকা স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের। তিনি রাজধানীতে বসুন্ধরার বাসায় অবস্থান করছে বলে জানতে পেরেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এ তথ্য জানান। তবে আবু আসিফের স্ত্রী মেহেরুন্নেসার ফোন রিসিভ করেননি। আবু আসিফের ফোন বন্ধ রয়েছে।

 

পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধ্যান পাওয়ার বিষয়টি পুলিশ সুপারকে নিশ্চিত করেন। পুলিশের এই কর্মকর্তা বলেন, জিডি তদন্তের ক্ষেত্রে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শীঘ্রই ব্রাহ্মণবাড়িয়াতে আসবেন। আসার পর সরাসরি তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কি হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।

 

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ইমেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

 

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই গতকাল বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি গতকাল বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন। সেসময় তিনি নিখোঁজ থাকা তার স্বামী আবু আসিফ আহমেদকে ফিরে পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বতন্ত্র প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ