Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পুরোনো বাইকের মেলা

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোটার : রাজধানীর আগারগাঁওয়ে দুই দিনব্যাপী পুরোনো বাইক মেলা- ‘এখানেই বাইক বাজার’ শুরু হয়েছে। দেশে এ ধরনের মেলার আয়োজন এই প্রথম। অনলাইন মার্কেটপ্লেস ‘এখানেই ডটকম’র আয়োজনে আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ মেলা চলবে শনিবার পর্যন্ত।
শুক্রবার দুপুরে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন এখানেই ডটকমের এর চিফ ফিনান্সিয়াল অফিসার নাজিম উদ্দিন। মেলায় ব্যক্তিগতভাবে ব্যবহৃত হয়েছে এমন মোটর বাইক প্রদর্শন ও বিক্রি হচ্ছে। এখান থেকে দর্শনার্থীরা সহজেই নিজের পছন্দের বাইক কিনতে পারবেন। এ ছাড়া আগ্রহী ক্রেতারা এখানেই ডটকম সাইটে ভিজিট করেও মেলা উপলক্ষে ডিসকাউন্ট দেয়া বাইক দেখতে পারবেন। কেনাকাটায় স্বস্তি দিতে এখানেই আয়োজকরা মেলায় স্থাপন করেছে কয়েকটি বুথ। এ ছাড়াও থাকছে যন্ত্রাংশ এবং পারফরমেন্স পরীক্ষা করে দেখার সুযোগ। অন্যদিকে মেলাকে উৎসবমুখর করতে থাকছেন চিন্ময়সহ দেশের খ্যাতিমান ১৬ জন বাইক স্ট্যান্ট। আরও রয়েছে ডিজে মিউজিক পারফরমেন্স। সবার জন্য উন্মুক্ত এই মেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ