Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌগাছায় মদসহ যবিপ্রবির ২ শিক্ষার্থী আটক

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোরের চৌগাছায় ভারতীয় মদ পাচার করতে গিয়ে যবিপ্রবির ২ শিক্ষার্থী এ্যম্বুলেন্স ও ড্রাইভারকে আটক করেছে পুলিশ। থানা সূত্রে জানাযায় গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানা পুলিশ ৪ বোতল ভারতীয় মদ (ব্লু-লগন এ্যালকোহোল) সহ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স ও এ্যাম্বুলেন্সের চালককে আটক করেছে ।
আটকৃতরা হলেন টাঙ্গাইল জেলার সদর উপজেলার আদালত পাড়ার একাব্বর আলীর ছেলে ও যবিপ্রবির ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স বিভাগের ৩য় বর্ষের ছাত্র কামরুজ্জামান সনি (২৪), একই বিভাগের ২য় বর্ষের ছাত্র খুলনা জেলার সদর উপজেলার টুটপাড়ার মিলন বিশ্বাসের ছেলে স্বাগতম বিশ্বাস (২৩) ও বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স চালক যশোরের ঝিকরগাছার উপজেলার গুলবাগপুর গ্রামের রওশন আলীর ছেলে মির্জারুল কবীর (৩২)।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার এস আই আকিকুল ইসলাম জানান, সোমবার রাত বারটার দিকে যবিপ্রবির শহীদ মসিউর রহমান হলের আবাসিক ওই দুই শিক্ষার্থী বিশ্বদ্যালয়ের এ্যাম্বুলেন্সে (যশোর-ছ-৭১-০০৩৪) করে চৌগাছার সীমান্তবর্তী মাসিলা গ্রাম থেকে মাদক সেবন করে বিক্রির উদ্যেশ্যে আরো ৪ বোতল সাথে নিয়ে বিশ্বদ্যালয়ে ফিরছিল। চৌগাছা উপজেলা স্বাস্থ্যা কমপ্লক্সের সামনে টহল পুলিশ তাদের বহনকারী বিশ্বদ্যালয়ের এ্যাম্বুলেন্স গাড়ীটিকে সিগন্যাল দিলে তারা গাড়ীর গতি বাড়িয়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ গাড়ীটি আটক করে। গাড়ীটিতে তল্লাসী চালিয়ে ভারতীয় ৪ বোতল মদ উদ্ধার করে এবং নেশা গ্রস্ত অবস্থায় তিনজনকে আটক করে। এ সময় পুলিশ বিশ্ববিদ্যালয়ের এ্যম্বুলেন্সটি জব্দ করে। গতকাল মঙ্গলবার তাদেরকে জেল-হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌগাছা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ