Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরের চৌগাছায় ২ শিবির নেতা গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের চৌগাছায় ইসলামী ছাত্রশিবিরের উপজেলা শাখার ২ শীর্ষ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে উপজেলার বুন্দলিতলা নামক স্থানে টহল পুলিশের উপর বোমা হামলা করলে পুলিশের পাল্টা গুলিতে তারা জখম হন। রাতেই তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ আরো জানিয়েছে, ঘটনাস্থল থেকে দুটি বোমা, একটি রামদা, শিবিরের চাঁদা আদায়ের রসিদ উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে ইস্রাফিল চৌগাছা উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি এবং রুহুল আমিন সাহিত্য সম্পাদক।
চৌগাছা থানার পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত নয়টার দিকে টহল পুলিশ উপজেলার বুন্দলিতলায় অবস্থান করছিল। এ সময় ওই রাস্তা দিয়ে দুটি মোটরসাইকেল যেতে দেখে পুলিশ তাদের থামার সিগন্যাল দেয়। কিন্তু মোটরসাইকেল আরোহীরা না থেমে পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। এতে পুলিশের এএসআই সিরাজুল ইসলাম ও কনস্টেবল জহিরুল হক আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ৫-৭ রাউন্ড গুলি ছোড়ে। এতে উপজেলার চুটারহুদা গ্রামের আব্দুর রহমানের ছেলে ইস্রাফিল হোসেন এবং নারায়ণপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে রুহুল আমিন নামে দুই শিবির নেতা আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি বোমা, একটি রামদা, শিবিরের চাঁদা আদায়ের রসিদ উদ্ধার করেছে। তবে গুলিবিদ্ধরা দাবি করেছে, বুধবার রাতে পুলিশ তাদের আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরের চৌগাছায় ২ শিবির নেতা গুলিবিদ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ