Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নির্মাণসামগ্রী পড়ে একই পরিবারের ৪ জন আহত

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর কাজীর দেউড়ি এলাকায় একটি টিনের ছাউনির কাঁচাঘরের উপর পাশের বহুতল ভবনের দেয়ালসহ নির্মাণসামগ্রী পড়ে ৪জন আহত হয়েছেন। তারা হলেন অভি দাশ (২০), স্বদেব দাশ (২১), অরূপ দাশ (২৬) ও টগর বালা (৭০)। গতকাল (সোমবার) সকালে এ দুর্ঘটনা ঘটে।
জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন জানান, এস এ পরিবহনের পাশে ধোপাপাড়ার কসবা হাউস নামের একটি আটতলা ভবনের দেয়ালের অংশ বিশেষ ঘুমন্ত পরিবারটির ওপর পড়লে চারজন আহত হয়েছেন। নিরাপত্তা বেষ্টনী ছাড়াই নির্মাণকাজ চলছে বহুতল ভবনটিতে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সমর দাশের স্ত্রী অপর্ণা দাশ জানান, ছোট্ট দোতলার ছাদে টিনের ছাউনির ঘরটিতে তার শাশুড়ি টগর বালা খাটে এবং তিন ভাইপো মেঝেতে শুয়েছিলেন। সকাল সাতটার দিকে হঠাৎ করে নালার ওপাশের নির্মাণাধীন বহুতল ভবনের কাঁচা দেয়ালের একটি অংশ বিকট শব্দে ভেঙে পড়ে। টিনের চাল এফোঁড়-ওফোঁড় করে সেটি ঘুমন্ত মানুষগুলোর ওপর পড়ে। শাশুড়ি বেশি আঘাত পেয়েছেন। ছেলেরা পায়ে আঘাত পেয়েছে। অরূপ সিটি কলেজে বিবিএ এবং স্বদেব আগ্রাবাদে একটি টেকনিক্যাল কলেজে পড়াশোনা করে। অভি পাইপ ফিটিংয়ের কাজ করে।
স্থানীয় লোকজন জানান, এর আগেও নির্মাণাধীন ওই ভবন থেকে নির্মাণসামগ্রী ধোপাপাড়ার বিভিন্ন বাসা-বাড়ির ওপর পড়েছিল। ভবন মালিক কোনো রকম আচ্ছাদন দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ