Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম বন্দরে দুদকের টিম

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : প্রাতিষ্ঠানিক দুর্নীতি খতিয়ে দেখতে চট্টগ্রাম বন্দরে এসেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তিন সদস্যের দল। গতকাল (সোমবার) সকাল থেকে বিকাল পর্যন্ত দুদক ঢাকা অঞ্চলের পরিচালক এ কে এম জায়েদ হোসেনের নেতৃত্বে দলটি চট্টগ্রাম বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবাল ও সদস্য (প্রশাসন) জাফর আলমের সাথে কথা বলেন।
এ কে এম জায়েদ হোসেন বলেন, আমরা অথরিটির সাথে কথা বলেছি। বন্দরসংক্রান্ত বিভিন্ন বিষয়ে উনাদের অভিমত নিয়েছি। তিনি বলেন, এর আগে বন্দরের পক্ষ থেকে আমাদের (দুদক) বেশকিছু নথিপত্র দেয়া হয়েছে। আমরা তা স্টাডি করেছি। এখন কর্মকর্তাদের সাথে কথা বলেছি। ঢাকা থেকে আসা তিন সদস্যের দলের অপর দুই সদস্য হলেন- উপ-পরিচালক বেনজির আহমেদ ও সহকারী পরিচালক ইসমাইল আহমেদ।
এ কে এম জায়েদ হোসেন আরও জানান, আমরা আগামীকালও (মঙ্গলবার) বন্দরে কাজ করব। এরপর ঢাকায় ফিরে যাবো। এছাড়া বন্দর সংক্রান্ত যেসকল অভিযোগ রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি দুদক কমিশনার আমিনুল ইসলামের নেতৃত্বে একটি দল চট্টগ্রাম বন্দর ও চট্টগ্রাম কাস্টমসের কর্মকর্তাদের সাথে বৈঠক করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ