Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মো. আরিফুর রহমান ওরফে আসাদ (৩২) নগরীর আগ্রাবাদ রঙ্গিপাড়া এলাকার মো. আবুল বশরের পুত্র। এ সময় তার কাছে থাকা ‘এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’ স্টিকার লেখা একটি মাইক্রোবাস আটক করা হয়। মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গতকাল এ অভিযান চালায়।
ডিবি পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত আসাদ গত ১৮ মার্চ নগরীর পাহাড়তলীর জনৈক নুরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কথা বলে তার কাছ থেকে ১৯ হাজার টাকা ও দোকান থেকে দু’টি বড় ব্যাটারি নিয়ে যায়। তার এ অভিযোগের ভিত্তিতে গতকাল নগরীর ডবলমুরিং থানার ঈদগাঁও মুনমুন কমিউনিটি সেন্টারের সামনে থেকে মাইক্রোবাসসহ তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে হালিশহর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ