Inqilab Logo

শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিসিবির কোটি টাকা বোনাস ঘোষণা

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল কলম্বোর পি সারা ওভাল স্টেডিয়ামে গতকাল স্বাগতিক শ্রীলংকাকে ৪ উইকেটে পরাজিত করে শততম টেস্টে জয়ের গৌরব অর্জন করে। ঐতিহাসিক জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রেসিডেন্ট আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ অনেকে। ঐতিহাসিক শততম টেস্টে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেটদলকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছে বিসিবি, বাফুফে, বাহফে, মোহামেডান, আবাহনী, শেখ জামাল, শেখ রাসেল, শেখ কামাল, ব্রাদার্স ইউনিয়নসহ বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠান। এছাড়া অভিনন্দন জানিয়েছে বিএসপিএ, বিএসজে, বিএসজেসি, প্রেস ক্লাব, ডিআরইউসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ।
শুধু অভিনন্দনেই ক্ষ্যান্ত থাকেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ শততম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয়ের পর আরেকটি সুখবরও দিয়েছে বিসিবি। ক্রিকেটারদের ১ কোটি টাকা বোনাস দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ