Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : টেকনাফে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে বিজিবি। সোমবার সকাল ৭টার দিকে সাবরাং ইউনিয়নের মন্ডলপাড়া সংলগ্ন নাফনদী থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় বিজিবি কাউকে আটক করতে পারেনি।
টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবুজার আল জাহিদ জানান, সোমবার সকালে মিয়ানমার থেকে ইয়াবা বড় চালান সাবরাং ইউনিয়নের মন্ডলপাড়ার আলোগুলা প্রজেক্টের ৩ নম্বর সুইচ গেইট সংলগ্ন নাফনদী দিয়ে বাংলাদেশে ঢুকছে এমন সংবাদ পেয়ে বিজিবির একটি দল ওই এলাকায় অভিযানে যায়।
তিনি জানান, বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা একটি বস্তা ফেলে পালিয়ে যায়। ওই বস্তার ভেতরে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার ইয়াবার দাম প্রায় ৩ কোটি ৬০ লাখ টাকার মতো।
ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরদফতরে জমা রাখা হয়েছে জানিয়ে বিজিবির এই কর্মকর্তা বলেন, পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ