Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে দুর্র্বৃত্তদের হামলায় বিধবাসহ আহত ৪

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে একদল দুর্বৃত্তের হামলায় জয়নাব বেগম (৪৫) নামের এক বিধবাসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। গত শনিবার বিকেলে পৌরসভার পূর্ব গোমদন্ডী এলাকার ফতে আলী মুন্সিবাড়ি এলাকায় স্বামীর রেখে যাওয়া ঐ বিধবার ভিটিতে ঘেরাও দিতে গেলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বিধবা জয়নাব বেগম বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী ফতে আলী মুন্সিবাড়ির ভাঙ্গাড়ি ব্যবসায়ী মো: নুরুল ইসলাম সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তার রেখে যাওয়া জায়গা-ভিটিতে গত শনিবার বিকেলে ঘেরাও দিতে গেলে স্থানীয় ইসহাকের ছেলে আলমগীর (৩৮), মুছা (৩৩), আবু বক্কর (২৮), আবুল হোসেন (২৫)সহ তাদের ভাড়াটিয়া দুর্বৃত্ত কর্তৃক বিধবা জয়নাব বেগমের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ খবর পেয়ে বিধবার স্বজনরা ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা তাদেরও এলোপাতাড়ি মারধরে বিধবা জয়নাবের ছেলে মো: সাইফুদ্দিন (২৪), মো: কায়সার (২১) ও ভাগনী চম্পা আকতার (১৭) আহত হয়। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা তাদের জানে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় অসহায় এ বিধবা জয়নাব বেগম বাদি হয়ে হামলাকারী দুর্বৃত্তদের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো: সালাউদ্দিন চৌধুরী বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রæত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়ালখালীতে দুর্র্বৃত্তদের হামলায় বিধবাসহ আহত ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ