Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রি-বুকিংয়ের জন্য উন্মুক্ত হচ্ছে ডুয়াল ব্যাক ক্যামেরা সংযুক্ত হ্যালিও এস২৫

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

এডিসন গ্রুপের হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে গ্রুপটি এবার দেশের বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও এস২৫ নামে নতুন একটি স্মার্টফোন।
হ্যালিও এস২৫ মার্চের ৭ তারিখ থেকে প্রি-বুকিংয়ের জন্য উন্মুক্ত করা হয়েছে। প্রি-বুকিং গিফট হিসেবে পাওয়া যাবে ফাস্ট ট্র্যাকের একটি অরিজিনাল সুদৃশ্য ঘড়ি। প্রি-বুকিংয়ের জন্য helio-bd.com এই লিংক এ ক্লিক করতে হবে অথবা পিকাবু pikaboo.com থেকেও প্রি-বুকিং করা যাবে। স্বল্প সংখ্যক হ্যালিও এস২৫ স্মার্টফোনের জন্যই এই অফারটি প্রযোজ্য।
১৩ এবং ৫ মেগাপিক্সেলের ডুয়াল ব্যাক ক্যামেরা সম্বলিত হ্যালিও এস ২৫ স্মার্টফোনটিতে সেলফি তোলার জন্যও থাকছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরাতে কিছু স্পেশাল ফিচারের মধ্যে থাকছে ইড়শবয গড়ফব যার মাধ্যমে প্রফেশনালি ছবির ব্যাকগ্রাউন্ড ব্ল্যার করা যাবে। ৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল ইনসেল ফুল এইচডি ২.৫ডি গ্ল্যাসের ডিসপ্লের সাথে গ্ল্যাস প্রটেকশনের জন্য ব্যবহার হয়েছে কর্নিং গরিলা গ্ল্যাস ৩। ৪ জিবি র‌্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪ জিবি র‌্যাম থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোন ধরনের ল্যাগিং পোহাতে হবে না। আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে রাখা যাবে অনেক বেশি গান, ছবি এবং মুভি।৩০০০ এমএএইচ-এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা। এছাড়াও স্প্লীট স্ক্রীন নামে একটি ফিচার অ্যাড করা হয়েছে যার মাধ্যমে একই স্ক্রীনে পাশাপাশি দুটি কাজ করা যাবে। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ