Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান পুনঃনির্বাচিত মো. আবুল বাশার, ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

এনসিসি ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের সভায় গতকাল মো. আবুল বাশার ব্যাংকের চেয়ারম্যান হিসেবে পুনঃ নির্বাচিত হয়েছেন এবং মিসেস সোহেলা হোসেন ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান মো. আবুল বাশার দেশের একজন তরুণ শিল্প উদ্যোক্তা এবং দক্ষ সংগঠক। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিষ্টেম এর উপর গ্রাজুয়েশন ডিগ্রী (বিএসসি) অর্জন করেন। মো. আবুল বাশার বিগত ২০ বছর যাবৎ প্রাইম গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন। এছাড়াও তিনি প্রাইম গ্রুপের রিসাইক্লিং বিভাগ এবং প্রাইম ফাইন্যান্স কনসালটেন্টস্ এন্ড ইকুইটিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।
ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন একজন খ্যাতিমান শিক্ষাবিদ, সমাজ হিতৈষি ও গবেষক। তিনি মীর আকতার হোসেন লিঃ এর চেয়ারম্যান, মীর সিমেন্ট লিঃ, মীর রিয়েল এস্টেট লিঃ এবং মীর কনক্রিট প্রোডাক্ট লিঃ এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বেতার-টেলিভিশনের বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনসিসি ব্যাংকের চেয়ারম্যান পুনঃনির্বাচিত মো. আবুল বাশার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ