Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আব্দুল কাদির মোল্লার মাতার ইন্তেকাল

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : দেশ সেরা দিৎসু ব্যক্তি, নরসিংদীর থামেক্স গ্রুপের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লার মা নূরজাহান বেগম গতকাল শুক্রবার সকালে মনোহরদী উপজেলার পাঁচকান্দী গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তার বয়স হয়ে ছিল ৮৫ বছর। তিনি আব্দুল কাদির মোল্লাসহ ৫ ভাই ও ১ বোনসহ বহুসংখ্যক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শত শত মানুষ শোকার্ত কাদির মোল্লা ও তার পরিবারের লোকজনকে সমবেদনা জানাবার জন্য নরসিংদীর বাড়িতে ভীড় জমায়। কইভাবে মনোহরদী পাঁচকান্দী গ্রামের বাড়িতে হাজার হাজার মানুষ মরহুমা নূরজাহান বেগমকে শেষ বারের মত দেখার জন্য ভীড় করে।
একই দিন বিকেলে বাদ আছর পাঁচকান্দী ডিগ্রী কলেজ মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন মনোহরদী-বেলাব এমপি নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিএনপি নেতা সরদার শাখাওয়াত হোসেন বকুল, নরসিংদীর সাবেক এমপি খায়রুল কবির খোকন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য লেঃ কর্ণেল (অব:) জয়নুল আবেদীন, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মন্জুর এলাহী, মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম বীরু, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ প্রমুখ। পরে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মরহুমের মৃত্যুতে শোক জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লেঃ কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ