Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকে রইল কেবল ম্যানইউ

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : প্রিমিয়ার লিগে দুর্দান্ত মৌসুম কাটানো টটেনহাম বিদায় নিয়েছে ইউরোপা লিগের ৩২ রাউন্ড থেকেই। বেলজিয়ান ক্লাব গেন্টের সাথে পরশু ঘরের মাঠে ২-২ গোলে ড্র করে তারা। প্রথম লেগে ১-০ গোলে হারায় দুই লেগ মিলে ৩-২ ব্যবধানে হেরে বিদায় নিতে হল প্রিমিয়ার লিগের তিন নম্বর দলকে। অর্ধেক সময়েরও বেশি দশ জনের দল নিয়েও ৮২ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল স্পাউসরা।
সবচেয়ে বড় ধাক্কা হয়ে আসে দেলে আলীর লাল কার্ড। তা না হলে হ্যারি কেনের আত্মঘাতী গোলের ঘাটতিও হয়তো পুষিয়ে নেয়া যেত। দশম মিনিটে এরিকসেনের গোলে এগিয়ে যাওয়ার পর কেনের ওই গোলেই সমতায় ফেরে সফরকারীরা। দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের হয়ে অন্য গোলটি করেন ভিক্টোর ওয়ানিমা। পার্বেতের করা ওই গোলই ছিল প্রতিপক্ষের পোস্টে গেন্টের একমাত্র শট। ফলে আসরে একমাত্র ইংলিশ দল হিসেবে কেবল টিকে রইল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ ষোলয় হোসে মরিনহোর দলের প্রতিপক্ষ রাশিয়ান ক্লাব এফসি রস্তভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকে

১৭ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ