Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকেট নীতিতে বদল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

ক্যাম্প ন্যুয়ে ইউরোপিয়ান প্রতিযোগিতার ম্যাচে প্রতিপক্ষের এত দর্শক আর দেখতে চায় না বার্সেলোনা। তাই টিকেট নীতিতে পরিবর্তন আনার উদ্যোগ নিয়েছে স্প্যানিশ ক্লাবটি। ইএসপিএন-এর খবর অনুযায়ী, ইউরোপা লিগের কোয়ার্টার-ফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনার মাঠে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের প্রায় ৩০ হাজার সমর্থক ছিল। অথচ জার্মান ক্লাবটির জন্য বরাদ্দ ছিল কেবল ৫ হাজার টিকেট। ওই ম্যাচে নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ৩-০ গোলে পিছিয়ে ছিল বার্সেলোনা। যোগ করা সময়ে দুটি গোল শোধ করতে পারলেও লাভ হয়নি। দুই লেগ মিলিয়ে ৪-৩ গোলের অগ্রগামিতায় সেমি-ফাইনালে পা রাখে আইনট্রাখট।
এই পরিস্থিতির পুনরাবৃত্তি এড়াতে টিকেট নীতিতে বদল আনার কথা জানান বার্সলোনা সভাপতি হুয়ান লাপোর্তা। ক্লাবের ওয়েবসাইটে গতপরশু এক বিবৃতিতে তিনি জানান, ইউরোপিয়ান প্রতিযোগিতায় কাম্প নউয়ের টিকেট হস্তান্তর করা যাবে না। ম্যাচ শেষে বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেস বলেন, দর্শক সমর্থনের এই ব্যাপারটি কিছুটা হলেও তাদের খেলায় প্রভাব রাখতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকেট নীতিতে বদল

১৭ এপ্রিল, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ