Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে সাড়ে ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে গত দুই দিনে পৃথক অভিযানে ৯ লাখ ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড ও বিজিবি। তবে এ ঘটনায় দু’টি নৌকা জব্দ করা হলেও কাউকে আটক করতে পারেনি।
কোস্টগার্ড সূত্র জানায়, রোববার রাত ২টার দিকে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট তাসকিন রেজার নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ছাড়িঅং এলাকায় মিয়ানমার থেকে আসা একটি নৌকাকে দাঁড়ানোর সঙ্কেত দিলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় তাদের ধাওয়া করলে দু’টি ইয়াবার বস্তা ফেলেধ তারা পালিয়ে যায়। ওই বস্তা থেকে চার লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার মূল্য ২০ লাখ টাকা। এ ছাড়া শনিবার ভোর ৫টায় নাফ নদীর মোহনা নাইক্ষ্যংদিয়া চ্যানেল এলাকায় অভিযান চালিয়ে পাঁচ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি।
এ প্রসঙ্গে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট তাসকিন রেজা জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে জমা করা হয়েছে।
অন্য দিকে, গতকাল সাড়ে পাঁচটার দিকে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া ও নাফ নদীর সংযোগ হেচ্ছারখাল এলাকা থেকে ৪৪ হাজার ইয়াবা বড়িসহ একটি নৌকা জব্দ করেছে বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ