Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রার্থী না হবার ঘোষণায় কর্নেল (অব.) কাদেরের বাসভবনে পুলিশ প্রহরায় শৈথিল্য

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় ২ রাত ১ দিন নিজ বাসভবন কাম (গরীব শাহ) ক্লিনিকে পুলিশী হেফাজতে কার্যত অবরুদ্ধ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গাইবান্ধা-১ আসনের সাবেক এমপি ডাক্তার কর্নেল (অবঃ ) আব্দুল কাদের খান শনিবার নিজ দলের শীর্ষ নেতৃত্বকে জানিয়ে দিয়েছেন যে, তিনি ওই আসনের উপনির্বাচনে অংশ নিচ্ছেন না। তার এই সিদ্ধান্তের পর নিরাপত্তার নামে তার পাহারায় নিয়োজিত পুলিশদের ডিউটিতে শৈথিল্য লক্ষ্য করা গেছে, পাশাপাশি প্রহরারত পুলিশের সংখ্যাও কমে গেছে বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠ সূত্র ।
উল্লেখ্য, গাইবান্ধা (সুন্দরগঞ্জ)-১ আসনের উপনির্বাচনে ওই আসনের সাবেক এমপি কর্নেল (অবঃ) কাদের খান জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতির পর পরই পুলিশ তাকে অবরুদ্ধ করে রেখেছে বলে অভিযোগ তার ডাক্তার স্ত্রী নাসিমা খানের। আগামী ২২ মার্চ অনুষ্ঠিতব্য এই উপনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৯ ফেব্রæয়ারি। তার সমর্থকদের ধারণা, ১৯ ফেব্রুয়ারি মনোনয়ন জমাদানের নির্দিষ্ট তারিখ পার হলেই এই অবরুদ্ধ পরিস্থিতির অবসান ঘটতে পারে !



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ