Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বিশ্বসাহিত্য কেন্দ্র ও গ্রামীণ ফোন বছর জুড়ে বইপড়া কর্মসূচিতে নিজের উৎকর্ষতার পরিচয় দেবার জন্য বরিশালে ১ হাজার ৩১৬ জন ছাত্রছাত্রীকে পুরস্কার প্রদান করেছে। গতকাল(শুক্রবার) নগরীর ব্যাপ্টিষ্ট মিশন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ উৎসবের উদ্বোধন করেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি অধ্যাপক আবদুলাহ আবু সায়ীদ।
বিশ্বসাহিত্য কেন্দ্রের দেশভিত্তিক উৎকর্ষ কার্যক্রমের আওতায় ২০১৬ সালে বরিশাল মহানগরীর ৩১টি স্কুলের প্রায় ৩ হাজার শিক্ষার্থী এ কর্মসূচিতে অংশগ্রহণ করে। তাদের মধ্যে মূল্যায়ন পর্বে যারা কৃতিত্বের পরিচয় দিয়েছে তাদেরকে পুরস্কার প্রদানের জন্য গ্রামীণ ফোনের সহযোগিতায় এই পুরস্কার বিতরণী উৎসবের আয়োজন করা হয়।
এই উৎসবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের বিভাগীয় কমিশনার মো. গাউস, শিশু সাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব আলী ইমাম, জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, জেলা শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, ব্যাপ্টিষ্ট মিশন বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষিকা মেরী সূর্য রানী সমাদ্দার, গস্খামীণ ফোনের বরিশাল অঞ্চলের রিজিওনাল হেড মো. আহসান হাবিব ও বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক শরিফ মো. মাসুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ