Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে ৫টি স্বর্ণের বার উদ্ধার

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে ৭২.১৫ ভরি ওজনের ৫টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।
গতকাল শুক্রবার রাতে টেকনাফের পৌরসভার নাইট্যংপাড়ার সংলগ্ন এলাকায় নাফনদীতে অভিযান চালিয়ে স্বর্ণেরবার গুলো উদ্ধার করা হয়।
বিজিবি সূত্রে, দমদমিয়া বিওপির সদস্যরা মিয়ানমার থেকে ইয়াবা আসার গোপন সংবাদে নাফনদীতে অবস্থান নেয়। এসময় মিয়ানমার থেকে একটি মাছ ধরার নৌকা সংকেত দিলে নৌকাতে থাকা পাচারকারীরা পালিয়ে যায়। পরে নৌকা থাকা একজোড়া সেন্ডেলে তল্লাশী চালিয়ে ৫টি স্বর্ণের বার উদ্ধার কার হয়।
টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল আবুজার আল জাহিদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার থেকে আসা একটি যাত্রীবাহী নৌকাতে অভিযান চালিয়ে ৮৩১.৫০ওজনের ৫টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বাজারমূল্য আনুমানিক ২৯ লাখ ৯২ হাজার ৫‘শ টাকা বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ