Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ম্যারাডোনার নতুন অধ্যায়

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ফিফার নামে অনেকবারই বেফাস মন্তব্য করে খবরের শিরোনাম হয়েছেন অনেকের মতেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার ডিয়াগো ম্যারাডেনা। আসলে তিনি ছিলেন ফিফার বহিষ্কৃত প্রেসিডেন্ট সেপ বø্যাটারের কট্টর সমালোচকদের একজন। বø্যাটারের যুগ শেষ, শুরু হয়েছে জিয়ান্নি ইনফান্তিনো অধ্যয়। নতুন এই পরিচালনা পরিষদের প্রশংসাও করেছেন তিনি। সুযোগ পেলে ফিফার সাথে কাজ করার ইচ্ছার কথাও জানিয়েছেন অনেকবার। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হল। সংস্থাটির দূত হিসাবে কাজ করবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী নায়ক। ফিফার বর্তমান পরিচালনা পরিষদে যোগ দিতে মুখিয়ে আছেন তিনি।
ইনফান্তিনোর সঙ্গে নিজের ফবি ফেসবুকে পোস্ট করে নিজেই দিয়েছেন এই খবর। ৫৬ বছর বয়সী সেখানে লেখেন, ‘এখন এটা চূড়ান্ত। অবশেষে আমার সারা জীবনের একটি স্বপ্ন পূরণ করতে পেরেছি; যারা ফুটবল ভালোবাসে তাদের জন্য পরিষ্কার ও স্বচ্ছ ফিফার জন্য কাজ করতে। নতুন এই চ্যালেঞ্জের মুখোমুখি হতে আমাকে যারা উৎসাহিত করেছেন তাদের সবাইকে ধন্যবাদ।’
গত মাসে ফিফার বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যারাডোনা। বর্ষসেরা কোচ ক্ল্যাদিও রেনিয়েরির হাতে পুরস্কার তুলে দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যারাডোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ