Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ভুট্টা চাষের কৃষক মাঠ দিবস

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জের দুর্গম চরাঞ্চল কাপাসিয়া ইউনিয়নের লালচামার চরে ভুট্টা চাষের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার লালচামর চরের কৃষক আমজাদ হোসেনের সভাপতিত্বে মাঠ দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাশেদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোশাররফ হোসেন বুলু, ইউপি সদস্য রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক এ.কে.এম. শামছুল হক, গোলজার হোসেন, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সাদেক হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা লিটন মিয়া, আলী আযম, আমজাদ হোসেন, এরশাদুল হক প্রমুখ। শেষে উপস্থিত কৃষক-কৃষানী, প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ উৎপাদিত রাজস্ব খাতের অর্থায়নে রবি মৌসুমে নতুন জাতের ভুট্টা বারী-৭০২, মরিচ, বেগুন, চিনা, গম, মশুর ডালের প্রদর্শণী প্লট ঘুরে ঘুরে দেখেন। বর্তমানে ধূ-ধূ বালু চরের পরিবর্তে দৃষ্টি নন্দিত সবুজের সমারহে ভরপুর হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিবস

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ