Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমদিবসে একাকিত্বের যন্ত্রণা? গোলাপ হাতে হাজির ‘ভাড়ার বয়ফ্রেন্ড’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৮ পিএম

প্রেমদিবসের ইমেজ হল তরুণ-তরুণীর আনন্দময় মুখ, সঙ্গে টকটকে লাল গোলাপ। তার মানে ভ্যালেন্টাইন ডে বা প্রেমের দিবসে কি কাঁটা নেই মোটে? অবশ্যই আছে। যারা একা। প্রেম জোটেনি বা ভেঙেছে যাদের, প্রেমদিবস তাদের কাছে ভয়ংকর বিষাদের দিন। সেই বিষাদ, সেই এক পৃথিবী একাকিত্ব থেকে মুক্তির ব্যবস্থা করে ফেলেছেন ভারতের এক যুবক। কীভাবে? ‘সিঙ্গল’দের জন্য নিজেকে ভাড়ায় দিচ্ছেন যুবক।

সম্প্রতি ইনস্টাগ্রামে পুরুষসঙ্গী হিসেবে নিজেকে ভাড়া দিতে চান বলে ঘোষণা করেছেন ৩১ বছরের শাকুল গুপ্তা। ছবি-সহ ওই পোস্টে শাকুল জানিয়েছেন, যারা একা তাদের সঙ্গী হতে প্রস্তুত তিনি। গুরগাঁওয়ের বাসিন্দা যুবক নিশ্চিত করেছেন, অর্থ উপার্জনে কিংবা যৌনতার উদ্দেশ্যে এই কাজ করছেন না তিনি। কিছু মানুষের মুখে হাসি ফোটাতেই ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’ হতে রাজি তিনি।

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে শাকুল লিখেছেন, “আপনি কি একাকিত্ব ভুগছেন? তাহলে আপনার একজন সঙ্গী প্রয়োজন। আমাকে ভাড়া করতে বিন্দুমাত্র লজ্জা বোধ করবেন না। আমি আপনাকে সেরা মুহূর্ত উপহার দিতে পারি!” উল্লেখ্য, শাকুল দাবি করেছেন যে ২০১৮ সাল থেকে তিনি এই কাজ করছেন। ইতিমধ্যে ৫০ জন মহিলার ভাড়ার বয়ফ্রেন্ড হয়েছেন। এই কাজের সূত্রপাতের কারণও জানিয়েছেন।

তার কথায়, সেবার ভ্যালেন্টাইন ডে-র দিন একা ছিলেন। চারপাশে অসংখ্য যুগল। তারা একে অপরকে ভালাবাসার কথা জানাচ্ছেন। সে সব শুনে তার প্রবল মন খারাপ হয়েছিল। তখনই সিদ্ধান্ত নেন, তারই মতো যারা একা তাদের সঙ্গী হবেন। এর পর থেকেই ভাড়ার বয়ফ্রেন্ড হচ্ছেন। সবটা জানার পর অনেকেই জানতে চেয়েছেন, নিজেকে কত টাকায় ভাড়া দেন শাকুল। উত্তর গুরগাঁওয়ের যুবক জানিয়েছেন, আমার পারিশ্রমিক আপনার হাসিমুখ। সূত্র: টাইমস নাউ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ