Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রেলিগেশন লীগে বারিধারার ম্যাচ বয়কট!

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : অবরমন ঠেকাতে র‌্যাপিড ফাউন্ডেশন-বারিধারা ডেজলার্সের ম্যাচ দু’দলের জন্যই ছিল ডু অর ডাই। তবে ফতুল্লার আউটার স্টেডিয়ামে গতকাল অনুষ্ঠিত এই ম্যাচে আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুলে ম্যাচ বর্জন করেছে বারিধারা ডেজলার্স। প্রথমে ব্যাট করে বারিধারা ডেজলার্স ১৬৩ রানে অল আউট হওয়ার পর জবাবটা ভালই দিচ্ছিল র‌্যাপিড। ১৪.৩ ওভারে র‌্যাপিডের স্কোর যখন ৪৬/০, তখন একটি কট বিহাইন্ডের আপীলে আম্পায়ার জাহাঙ্গীর আলম সাড়া না দিলে বাজে আম্পায়ারিংয়ের অভিযোগ এনে খেলতে অস্বীকৃতি জানিয়ে মাঠ ত্যাগ করে বারিধারা ডেজলার্স। বাইলজ অনুযায়ী বারিধারা ডেজলার্স খেলতে অস্বীকৃতি জানানোয় পূর্ণ পয়েন্ট পাওয়ার কথা র‌্যাপিড ফাউন্ডেশনের। তবে ম্যাচ রেফারি সেলিম ইফতেখার এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৯টা ৩০ মিনিট) সিসিডিএমকে তার রিপোর্ট দেননি বলে জানিয়েছেন প্রথম বিভাগের কো-অর্ডিনেটর রফিকুল ইসলাম। বিধি অনুয়ায়ী এই ম্যাচের রায় তাদের বিপক্ষে গেলে অবনমনের শংকা আরো তীব্র হওয়ার কথা মাত্র ৪ পয়েন্ট থাকা দলটির। যেখানে বাইলজ অনুযায়ী ম্যাচের রায় পেলে ৮ পয়েন্ট পেয়ে প্রথম বিভাগে টিকে থাকার সম্ভাবনা প্রবল করবে র‌্যাপিড ফাউন্ডেশন।
এদিকে বিকেএসপি ‘থ্রি’ তে রেলিগেশন লীগে দিনের অন্য ম্যাচে বাংলাদেশ বয়েজকে ২৮ রানে হারিয়ে (ধানমন্ডি প্রগতি ১৯৪/১০, বাংলাদেশ বয়েজ ১৬৬/১০) ধানমন্ডি প্রগতি সংঘ প্রথম বিভাগে টিকে থাকার স্বপ্ন দেখতে শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বারিধারা

১৯ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ