Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তবুও শঙ্কায় বারিধারা

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (জেবি বিপিএল) থেকে অবনমনের শঙ্কা কাটলো না উত্তর বারিধারা ক্লাবের। লিগের ২০তম রাউন্ডের ম্যাচে তারা ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের কাছে হেরে যাওয়ায় এ শঙ্কা জেগে থাকলো। অন্যদিকে বারিধারাকে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও সুদৃঢ় করলো ব্রাদার্স। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ২-১ গোলে হারায় বারিধারাকে। এ জয়ে গোপীবাগের দলটি ২০ ম্যাচে ২৭ পয়েন্ট পেয়ে তালিকার পঞ্চমস্থানে উঠে আসলো। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে বারিধারার অবস্থান ১১তমস্থানে।
ম্যাচের ৬১ মিনিটে মান্নাফ রাব্বি ব্রাদার্সের পক্ষে প্রথম গোলটি করেন। সাত মিনিট পর গোল শোধ দেয় বারিধারা। ম্যাচের ৮৭ মিনিটে মান্নাফ রাব্বি তার মার্কারকে কাটিয়ে ডানপ্রান্ত থেকে কাটব্যাক করলে ফাঁকায় বল পেয়ে যান অগাস্টিন ওয়ালসন। ছোট বক্সের উপর থেকে আলতো টোকায় তিনি গোল করে ব্যবধান বাড়ান (২-১)। সশেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রাদার্স। দিনের অন্য ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ২-০ গোলে হারায় রহমতগঞ্জকে। এই জয়ে মুক্তিযোদ্ধা ২০ ম্যাচে ২৯ পয়েন্ট পেয়ে তালিকার চতুর্থস্থান উঠে আসলো। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জ নেমে গেল ষষ্ঠস্থানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বারিধারা

১৯ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ