Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার অস্ট্রেলিয়ায় কোচ ক্লার্ক

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ৎস্পোর্টস ডেস্ক : বছর দুয়েক আগেই অস্ট্রেলিয়া জাতীয় দল থেকে অবসর নিয়েছিলেন মাইকেল ক্লার্ক। এরপর অবশ্য ক্রিকেটের সঙ্গেই ছিলেন বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক। ধারাভাষ্যকারের ভূমিকায়ই বেশি দেখা গেছে তাকে। এবার অস্ট্রেলিয়ার কোচের ভূমিকায় হাজির হলেন ক্লার্ক। তবে অস্ট্রেলিয়া জাতীয় দল নয়, শ্রীলঙ্কার বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে প্রাইম মিনিস্টার্স একাদশের কোচের ভূমিকায় থাকবেন ক্লার্ক। ওই ম্যাচটিতে প্রাইম মিনিস্টার্স একাদশের অধিনায়কের দায়িত্বে থাকবেন অ্যাডাম ভোজেস; যিনি কি না এক সময়ে ক্লার্কের সতীর্থ ছিলেন। কোচের ভূমিকায় নিজেকে দেখতে পেরে খুশি ক্লার্ক। বলেন, ‘অভিজ্ঞ ও কিছু তরুণ খেলোয়াড়দের সংমিশ্রণে একটি ভালো স্কোয়াড তৈরি করা হয়েছে। খেলোয়াড়ী জীবনে যাদের সঙ্গে খেলেছি, তারাও রয়েছে কয়েকজন; দলীয় অধিনায়ক অ্যাডাম ভোজেসও। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত।’
লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি ফরম্যাটের এই প্রস্তুতি ম্যাচে ভোজেসের নেতৃত্বে খেলবেন জর্জ বেইলি, জেমস প্যাটিনসন, জো বার্নস। প্রস্তুতি ম্যাচটি গড়াবে মানুকা ওভালে, ১৫ ফেব্রুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ