Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

‘চন্দ্রকান্ত’ সিরিয়াল দিয়ে ফিরছেন কৃতিকা কামরা

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

এক বছরেরও বেশি সময় পর ছোট পর্দায় অভিনয়ে ফিরছেন কৃতিকা কামরা। এবার তিনি একটি ফ্যান্টাসি শোতে অভিনয় করবেন। ‘চন্দ্রকান্ত’ নামের এই সিরিয়ালটি প্রধানত ৯০ দশকের একই নামের জনপ্রিয় সিরিয়ালের পুনঃউপস্থাপনা।
কৃতিকা এই প্রথম কোনও ফ্যান্টাসি ধারার শোতে কাজ করবেন। তাকে সর্বশেষ দেখা গেছে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ‘রিপোর্টার্স’ সিরিজে যাতে তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছিলেন।
নতুন ‘চন্দ্রকান্ত’ প্রচারিত হবে লাইফ ওকে চ্যানেলে মার্চের প্রথম সপ্তাহ থেকে। ‘সিয়া কে রাম’-এর জন্য খ্যাত নিখিল সিনহা এই সিরিজটি পরিচালনা করবেন।
জানা গেছে প্রতিদ্ব›দ্বী কালার্স টিভিও ‘চন্দ্রকান্ত’ রিমেক করার উদ্যোগ নিয়েছে। এটি প্রযোজনা করবে বালাজি টেলিফিল্মস। এর জন্য হিনা খান এবং নিয়া শর্মার মত তারকাদের নাম শোনা যাচ্ছে।
মূল সিরিজটি নির্মিত হয়েছিল দেবকী নন্দনের একই নামের উপন্যাস অবলম্বনে। ১৯৯৪ থেকে ১৯৯৬ পর্যন্ত সেটি দূরদর্শনে প্রচারিত হয়েছিল। শিখা স্বরূপ রাজকন্যা চন্দ্রকান্তর ভূমিকায় অভিনয় করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কামরা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ